Sunday

Meyetar Chelata | Apurbo And Safa Kabir

SHARE

Meyetar Chelata | Apurbo And Safa Kabir

Meyetar Chelata | Apurbo And Safa Kabir

Meyetar ChelataDirector by: Mabrur Rashid Bannahঅভিনয়ে: অপূর্ব ও সাফা কবির।




সাধারনত সবাই মুভির রিভিউ দিয়ে থাকে, কিন্তু আজ আমি একটা নাটকের রিভিউ দিবো।
প্রথমতো অপূর্ব ছিলো বাবা হারা মধ্যবিত্ত ঘরের এক সন্তান! টিউশানি ছিল তার প্রধান কাজ। কিন্তু তার হাতে কেবল টিউশনি ছিল একটায়,, অবশেষে ছাত্রীর ভুল উক্তির কারনে সে টিউশানি টাও বাদ পড়লো!
অবেশেষে সে এখন বেকার,, এখন সে কি করবে? তার বন্ধুর কাছ থেকে ছিনতাই করার কথা শুনে এখন সে জব চিনতাই করতে গেল! প্রথমতো গল্পের মেয়েটিকে রিক্সা দিয়ে যাওয়ার সময় চুরি দিয়ে ভয় দেখিয়ে জব চিনতাই করতে আসলো, কিন্তু মেয়েটি ছিনতাইকারী মনে তার সব টাকা, মোবাইল দিতে চাইলো কিন্তু ছেলেটি তা নিলো না! ছেলেটির একটায় দাবি আমার একটা টিউশানি দরকার?? যাক অবেশেষে মেয়েটিকে ছেড়ে দিল!
এখন ছেলেটি রাস্তায় বসে আছে, হঠাৎ করে দেখতে পেল রাস্তায় একজনে গাড়ির ধাক্কা খেয়ে পড়ে গেছে! তাকে নিয়ে ছেলেটি হাসপাতালে চলে গেল. পরে জানা গেলে এটা মেয়েটির ভাই! যাক আবার ছেলেটির সাথে মেয়েটির দেখা! এখন মেয়েটি চাচ্ছে ছেলেটিকে একটু হেল্প করতে, অবশেষে মেয়েটি তার ছোট ভাইকে পড়ানোর জন্য ছেলেটিকে টিউশানির কাজ দেয়!
রীতিমতো ছেলেটি তার মা কে সংসার ভালোই চলাচ্ছে! ছেলেটি যাইতো মেয়েটির ছোট ভাইকে পাইভেট পড়াতে কিন্তু সেখানে মেয়েটির মাঝে ছেলের প্রতি আকর্ষন জমে উঠতো! সে আর কি করার হঠাৎ একদিন মেয়েটি ছেলেটিকে প্রপোজ করে বসলো, কিন্তু ছেলেটি এতে রাজি না! কারন সে মধ্যবিত্ত ঘরের ছেলে. ১ টায় টিউশানি এখন তার হাতে সে এখন যদি এই প্রেমে জড়ায় তাহলে তার এই টিউশানি টাও পসকে যেতে পারে! তো আর কি,, অবেশেষে মেয়েটিক অনেক কান্নাকাটি ও করুনা করে ছেলেটির মন জয় করে নেয়!
এই ভাবে তাদের লাভ ষ্টোরির অনেক দিন পার হয়ে যায়! কিন্তু হঠাৎ একদিন মেয়েটির বাবা দুই-জনকে রিক্সা দিয়ে প্রেম করার সময় দেখে পেলে! যাক অবেশেষে মেয়েটির বাবা মেয়েটিকে অনেক বকা-জকা দিয়ে ছেলেটির টিউশানি বাদ করে দিল।
অবশেষে ছেলেটি আবার বেকার!!
তারপর, মেয়েটির বাবার ডিসিশনে মেয়েটির জন্য বিবাহ ঠিক করলো! কিন্তু মেয়েটি ছেলেটির সাথে বিয়ের রাতে পালিয়ে আসে, হঠাৎ রাস্তায় এক সময় মেয়েটি ক্রাল্ত হয়ে পড়ে, আর মেয়েটি তখন পানি খেতে চায়! তখন ছেলেটি যখন মেয়েটির জন্য পানি আনতে যায় হঠাৎ একটি গাড়ির ধাক্কা খেয়ে ছেলেটি মাটিতে পড়ে যায় ও অবশেষে ছেলেটি মারা যায়! দুঃখজনক. মেয়েটি চোখে তখন ভীষণ কান্নার ছোয়া দেখা দেয়! অবেশেষে ছেলেটিকে হারিয়ে মেয়েটি একা হয়ে যায়।
আর সেই গল্পের হতবাগা মেয়েটি হচ্ছেই আমাদের (সাফা কবির) আপু!
ব্যাক্তিগত রেটিং পয়েন্ট: 9/10
বিশেষ করে #Safa_Kabir আপুর নাটক গুলো মানুষের মন জয় করে নেওয়ার মতো হয়ে থাকে।
এই নাটক টা আপনাদের কাছে কেমন লাগলো! তা আমাদের সাথে শেয়ার করুন?
SHARE

Author: verified_user